মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped
Wellcome to National Portal

পুলিশ জনগণের বন্ধু এবং আস্থার প্রতীক। সে আস্থা থেকে বাংলাদেশ পুলিশ সর্বদা রাষ্ট্রীয় সেবা নিশ্চিতকল্পে সাধারণ মানুষের পাশে প্রতিনিয়তো কাজ করে যাচ্ছে। বারহাট্টা থানা পুলিশ জনগণের সেবার ব্রত নিয়ে কাজ করতে দৃঢ়  প্রতিজ্ঞ। সাধারণ নাগরিকের জীবন যাপনের সামাজিক নিরপত্তা নিশ্চিতকল্পে ভরসাস্থল হিসাবে প্রতিনিয়তই থাকতে চাই। সে কারণে প্রতিনিয়ত আপনাদের সহায়তা কামনা করছি। জনাব মো: রফিুকল ইসলাম, অফিসার ইনচার্জ, বারহাট্টা থানা, নেত্রকোনা।


শিরোনাম
বারহাট্টায় পৃথক অভিযানে ৩৯৬ বস্তা ভারতীয় চিনি ২৩ বোতল ফেনসিডিল জব্দ
বিস্তারিত

নেত্রকোনার বারহাট্টায় পৃথক অভিযানে দু’জন চিনি  চোরাকারবারি ও একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বারহাট্টা থানা পুলিশ। এসময় ৩৯৬ বস্তা ভারতীয় চিনি ও একটি কাভার্ডভ্যান এবং ২৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।


গত ২৫ ও ২৬শে ফেব্রুয়ারি রাতে এই অভিযান দুটি পরিচালনা করা হয়। আটককৃতদের পৃথক দুই মামলায় জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো- নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কলিঙ্গা গ্রামের সাইদুল ইসলামের ছেলে মো. বিপ্লব মিয়া  (৩২), টাঙ্গাইল জেলার গোপালপুর  উপজেলার চর ধোপাকান্দি গ্রামের মো. খালেকের ছেলে মো. জালাল তালুকদার (৪০) এবং মাদক অভিযানে আটক হওয়া কলমাকান্দা উপজেলার বটতলা এলাকার আজমান মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (২৫)।


গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাউসি ব্রিজ সংলগ্ন এলাকায় চেকপোস্ট স্থাপন করা। কাভার্ডভ্যানের চালককে গাড়ি থামানোর সিগন্যাল দিলেও চালক গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় একজন পালিয়ে গেলেও দু’জনকে আটক করা হয়। পরবর্তীতে ভারতীয় চিনিসহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। একই সড়কের দশধার এলাকায় অবৈধ মাদক উদ্ধার অভিযান চালানোর সময় ২৩ বোতল আমদানি নিষিদ্ধ ফেনসিডিল এবং মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত চিনির বাজারমূল্য ২১ লাখ ৭৮ হাজার টাকা এবং ফেনসিডিলের মূল্য ২৩ হাজার টাকা।

ছবি
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
02/02/2024
আর্কাইভ তারিখ
28/03/2025

ফটোগ্যালারী